img

গাজীপুরের শ্রীপুরে ধারালো রাম দা, চাপাতিসহ ইউপি সদস্য ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ। ৩০ এপ্রিল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের ছাতির বাজার এলাকার ডিবিএল গ্রুপের মাওনা ফ্যাশনের জুট ব্যবসার দখলের চেষ্টাকালে পুলিশ তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত জয়নাল আবেদীন পিওর উপজেলার তেলিহাটি ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য ও দেওচালা গ্রামের মৃত হালিম উদ্দিনের পুত্র।
স্থানীয়রা জানায়, ডিবিএল গ্রæপের মাওনা ফ্যাশনের জুট ব্যবসা নিয়ে তেলিহাটি ইউনিয়ন বঙ্গবন্ধু জাতীয় চার নেতা পরিষদের সহ সভাপতি ফরহাদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, কালাম মিয়াদের সাথে ইউপি সদস্য জয়নাল আবেদীন পিওরের দীর্ঘদিন বিরোধ চলছিল। সকালে দু’পক্ষের লোকজনই দেশীয় অস্ত্রের মহড়া দিয়ে ব্যবসা নিয়ন্ত্রনে নিতে মুখোমুখি অবস্থান নেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ধারালো রাম দা, ছুরা, বল্লম, লোহার রডসহ ইউপি সদস্য ও তার দুই সহযোগীকে গ্রেফতার করে। 
তেলিহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাতেন সরকার জানান, কারখানার ঝুট ব্যবসা নিয়ে স্থানীয়দের সাথে ইউপি সদস্য জয়নাল আবেদীন পিওরের দ্বন্দের কথা শুনেছি।
শ্রীপুর থানার ওসি জাবেদুল ইসলাম জানান, দেশীয় অস্ত্রসহ মহড়া দেওয়ার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ইউপি সদস্য ও তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।  

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ