img

লন্ডন প্রবাসী সানাউল্লাহ নুরে সাগরের সঙ্গে দ্বিতীয় বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন ক্লোজআপ ওয়ানখ্যাত গায়িকা মৌসুমী আকতার সালমা। চলতি বছরের শুরুতেই গণমাধ্যমকে জানান সেই বিয়ের খবর। এর তিনমাস পর বর নুরে সম্পর্কে জানা গেলো নতুন তথ্য। সেটি হলো, সালমার বর্তমান স্বামী নুরে আগে আরেকটি বিয়ে করেছিলেন।

ঢাকার বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর সঙ্গে ২০১৪ সালের ৩ জুন বিয়ে হয়েছিল নুরের। মেয়ের বাড়ি কক্সবাজার। প্রথম স্ত্রীকে না জানিয়ে কণ্ঠশিল্পী সালমাকে বিয়ে করেছেন বলে অভিযোগ তুলেছেন ওই তরুণী।

জানা গেছে, সংবাদমাধ্যমে সালমার সঙ্গে সাগরের বিয়ের খবরটি প্রকাশের পর প্রথম স্ত্রীর পরিবারের সদস্যরা কক্সবাজারে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এ মামলা করেছেন। কক্সবাজার থানায় প্রথম স্ত্রীর মা বাদী হয়ে ওই মামলা করেন। 

স্বামী নুরের সঙ্গে সালমা। ছবি: ফাইল

নুরের প্রথম বিয়ের খবর কী সালমা জানতেন? প্রশ্ন রাখা হয় সালমার কাছে। তিনি সমকাল অনলাইনকে বলেন, 'আমি নুরের প্রথম বিয়ের খবর জানতাম। সব জেনেই নুরেকে বিয় করেছি। ওর আগের স্ত্রীর সঙ্গে ওর ডিভোর্সও হয়ে গেছে। আমি যতটুকু জানি ওই মেয়েও এখন দেশের বাইরে থাকেন।'

স্বামী সাগর পলাতক থাকার কথা উড়িয়ে দিয়ে সালমা বলেন, 'পলাতক থাকবে কেন। আমার স্বামী এখন লন্ডনে আছেন।'

কুষ্টিয়ার মেয়ে মৌসুমি আক্তার সালমা 'ক্লোজআপ ওয়ান—তোমাকেই খুঁজছে বাংলাদেশ'-এর দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন। এরপর কয়েকটি লোকগান গেয়ে সালমা পরিচিতি পান। ২০১১ সালের ২৫ জানুয়ারি সালমা ও শিবলী সাদিক বিবাহবন্ধনে আবদ্ধ হন। স্নেহা নামে তাদের ঘরে সাত বছরের কন্যাসন্তান আছে।  

এই বিভাগের আরও খবর

সর্বশেষ