img

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে সন্ত্রাসী হামলায় ভীষণ উদ্বিগ্ন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক নাজমুল হাসান পাপন। বাংলাদেশ দলের ক্রিকেটারের সাথে এমন ঘটনার পর পরবর্তী যে কোন বিদেশি সিরিজে কড়া নিরাপত্তা নিশ্চিত করেই সফরে যাওয়ার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ তিনি।

পরবর্তী সফরের দেশগুলোর সাথে বিসিবি নিরাপত্তা ইস্যু নিয়ে কথা বলবে। বিসিবির চাহিদা অনুযায়ী নিরাপত্তা পেলেই বাংলাদেশ সিরিজ খেলতে বাইরের দেশগুলোতে যাবে এবং এই নিরাপত্তা নিশ্চিত করার দায়িত্ব নিবে বাংলাদেশ বোর্ড।
 
'আজকের ঘটনার পর এটা নিশ্চিত, বাংলাদেশ ক্রিকেট বোর্ড এখন থেকে যেই দেশেই আমাদের দল যাক না কেন, আমাদের সর্বনিম্ন চাওয়া থাকবে নিরাপত্তা নিশ্চিত করা। এটা যারা দিতে পারবে তাদের ওখানেই আমরা খেলতে যেতে পারব এছাড়া খেলতে যাওয়া সম্ভব না,' গুলশানে নিজ বাসভবনে সাংবাদিকদের বলেছেন পাপন।

দক্ষিণ হেগলি পার্কে অবস্থিত মসজিদে জুম্মার নামাজ পড়তে যাচ্ছিলেন তামিম ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিমরা। অল্পের জন্য সন্ত্রাসী হামলা থেকে বেঁচে গেছেন জাতীয় দলের এই ক্রিকেটাররা।

কয়েক মিনিট পূর্বে যাত্রা শুরু করলেই হামলার শিকার হতেন তাঁরা সকলে। ভাগ্যক্রমে সংবাদ সম্মেলনে ১০ মিনিট বেশি সময় ব্যয় করেছিলেন অধিনায়ক রিয়াদ। যার ফলে মসজিদের উদ্দেশ্যে যেতে দেরি হয়ে এবং রাস্তায়ই গোলাগুলির আওয়াজ শুনে দ্রুত হোটেলে ফিরে আসেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ