img

ফরিদপুরে মেয়াদোত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস বিক্রি ও মূল্য তালিকা সঠিক ভাবে না করার দায়ে তিন ব্যবসায়ীর ১৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

সোমবার সন্ধ্যায় শহরের ঝিলটুলী ও কাঠপট্রি  ব্যাণিজ্যিক এলাকায় তিনটি পয়েন্টে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও এনডিসি হাসান মো. হাফিজুর রহমান টুটুলের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

হাফিজুর রহমান টুটুল বলেন, ফরিদপুর শহরে  বিভিন্ন স্থানে মেয়াদ উত্তীর্ণ সিলিন্ডারে গ্যাস রিফিল করে বিক্রি করছে কিছু অসাধু ব্যবসায়ী। এছাড়াও  দোকানে তালিকার  যে ন্যায্য মূল্য তা নেওয়া হচ্ছে না। এসব অভিযোগের ভিত্তিতে ফরিদপুর শহরের বিভিন্ন গ্যাস সিলিন্ডার দোকানে অভিযান পরিচালনা করা হয়।

তিনি জানান, এ সময় শহরের ঝিলটুলী এলাকায় টোটাল গ্যাস সিলিন্ডারের গায়ে মেয়াদ না থাকায় মেসার্স খান গ্যাস সাপ্লাই মালিক আব্দুল হাইকে (৩৪) ১০ হাজার টাকা, কাঠ পট্টি এলাকার গ্যাস বিক্রয়কারী প্রতিষ্ঠান মেসার্স সততা এন্টার প্রাইজে মেয়াদ উত্তীর্ণ ও প্রতিটি সিলিন্ডারে দাম বেশি নেওয়ায় ৩ হাজার টাকা ও  মেসার্স গঙ্গা গ্যাস সাপ্লাইকে মেয়াদ উত্তীর্ণ গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে ৩ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়। 

অভিযানের সময় আরও উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট বায়েজিদুর রহমান, আফরোজ শাহিন খসরু এবং বিএসটিআই প্রতিনিধি ও আনসার ব্যাটিলিয়ানের সদস্যরা। 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ