img

বরিশালের গৌরনদীতে পঞ্চম শ্রেণীর ছাত্রীকে অপহরণ করে দুই দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগে গৌরনদী মডেল থানা পুলিশ বুধবার রাতে উপজেলার পিঙ্গলাকাঠী গ্রাম থেকে বেল্লাল সরদার (২২) নামে এক রাজমিস্ত্রিকে গ্রেফতার করেছে। 

এ ঘটনায় মেয়েটির নানা বাদি হয়ে বেল্লাল সরদারকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে গৌরনদী মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও গৌরনদী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুবুর রহমান জানান, নানার বাড়িতে থাকত মেয়েটি। দীর্ঘদিন ধরে স্কুলে আসা-যাওয়ার পথে কেতাবালী সরদারের ছেলে রাজমিস্ত্রী বেল্লাল সরদার তাকে কু-প্রস্তাব দিচ্ছিল। বিষয়টি অভিভাবকদের জানালে বেল্লাল ক্ষিপ্ত হয়।

গত ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় ওই ছাত্রী প্রকৃতির ডাকে সাড়া দিয়ে ঘরে ফেরার সময় টয়লেটের পাশে ওৎ পেতে থাকা বেল্লাল তার মুখ চেপে ধরে অপহরণ করে। এরপর বেল্লাল তাকে প্রতিবেশী মোবারক সরদারের পরিত্যাক্ত একটি টিনের ঘরে আটকে রেখে ধর্ষণ করে। 

স্বজনরা অনেক খোঁজাখুজি করে ছাত্রীকে না পেয়ে বেল্লালের ওপর চাপ সৃষ্টি করে। পরে বুধবার বিকেলে বেল্লাল মেয়েটিকে বের করে দেয়। এরপর মেয়েটির নানা মামলা করলে পুলিশ উপজেলার পিঙ্গলাকাঠী থেকে আসামি বেল্লালকে গ্রেফতার করে। 

বেল্লালকে বৃহস্পতিবার বরিশাল অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাকে জেল হাজতে পাঠান। পুলিশ ডাক্তারী পরীক্ষার জন্য মেয়েটিকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ