img

 অাসন্ন উপজেলা নির্বাচনে গাজীপুরের শ্রীপুর উপজেলার অা'লীগের মনোনয়ন পেতে এবং চেয়ারম্যান পদে লড়তে অবিরাম প্রচারণা চালাচ্ছেন দলটির নির্যাতিত সর্বজন শ্রদ্ধেয় নেতা মাহতাব উদ্দিন।
এই উপজেলায় এখন পর্যন্ত ৯ জন অা'লীগের প্রার্থি হিসেবে প্রচারণায় রয়েছেন।তবে এদের মধ্যে অধিকাংশ প্রার্থিকে ফেসবুক প্রচারনমণায় দেখা গেলেও একমাত্র মাহতাব উদ্দিনকেই জনসমুখে প্রকাশ্য প্রচারণায় সকাল থেকে গভীর রাত পর্যন্ত গণসংযোগ করতে দেখা যাচ্ছে। গতকাল কাওরাইদ বাজারে আজ তেলিহাটির আবদার বাজারে গণ সংযোগ করছেন। 

  উল্লেখ্য, প্রচারে থাকা অন্য প্রার্থিদের নেতা পরিবর্তনের তকমা গায়ে থাকলেও মাহতাব উদ্দিনের ক্ষেত্রে এ ধরনের অভিযোগ নেই।

মাহতাব দুদিনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের নির্বাচন পরিচালানা কমিটিরর আহব্বায়েক দাত্বিয় নিষ্ঠার সাথে পালন করে আওয়ামীলীগের বিজয় ছিনিয়ে এনেছেন উল্লেক্ষ্য একাদ্বশ জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর ৩ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ  এর জাতীয় সংসদ নির্বাচন সহ অতীতে শ্রীপুর উপজেলা পরিষদ নির্বাচন,২০০৯,২০১৪, এবং শ্রীপুর পৌর  মেয়র আলহাজ্ব আনিসুর রহমানের  ৩টি নির্বাচন  ২০০৩.২০০৮ ও ২০১৪ সাল নির্বাচন পরিচালানা কমিটিরর আহব্বায়ক ছিলেন।

  প্রসঙ্গত, ১০ম সংসদে এই অাসনের এমপি এ্যাড রহমত অালীর পুত্র জামিল হাসান দুর্জয় এবং তার শীর্ষ অনুসারিদের কারসাজিতে মাহতাব উদ্দিনকে ইয়াবা ব্যবসায়ি সাজায়ে প্রশাসনকে ব্যবহার করে চরম নির্যাতন ও গ্রেফতার করায়ে জেল হাজাতে পাঠায়।

সে সময়রতার উপরে নেমে অাসা এমপিপুত্র দুর্জয়ের প্রতিহিংসার নগ্নরুপ বিভিন্ন চ্যানেলে প্রচারের পর চারিদকে ছি ছি রব উঠে, যা সারা এলাকায় তোলপাড় ও অালোড়ন সৃষ্টি করে।

 মাহতাব উদ্দিন দলটির নির্যাতিত ও ত্যাগী নেতা হলেও সাবেক সাংসদ পুত্র দুর্জয়ের প্রতিহিংসার কারনে তিনি জনমনে লাইমলাইটে চলে অাসেন।

এরই ধারবাহিকতায় তিনি উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের প্রচারাভিযানে নেমেছেন বলে জানা গেছে।

মাহতাব উদ্দিন প্রসঙ্গে জানতে চাইলে, বঙ্গবন্ধুও জাতীয়.চারনেতা পরিষদ-শ্রীপুর উপজেলার সভাপতি  মোঃ জুয়েল মাহমুদ আসিফ বলেন,  গাজীপুর ৩ আসনের নব-নির্বাচিত সংসদ সদস্য গাজীপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুহাম্মদ ইকবাল হোসেন সবুজ ভাই বলেছেন গাজীপুর ৩ আসন হবে মানবিক উপ-শহর আর আমি  বিশ্বাস করি কর্মীবান্ধব নেতা মাহতাব উদ্দিন সৎ সকলের কাজে প্রিয় মুখ অসহায় নির্যাতিত কর্মীদের শেষ ঠিকানা ওনি যদি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয় মানবিক উপ-শহর কে বাস্তবায়ন করার  জন্য নেতা-কর্মী এবং সর্বস্তের জনগণ-কে সাথে নিয়ে কাজ করবেন।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ