img

সড়ক দুর্ঘটনায় আহত বেসরকারি টেলিভিশন বাংলাটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারী আর নেই। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ... রাজিউন)।

মানিক পাটওয়ারী চাঁদপুর শহরের কোড়ালিয়াস্থ পীর বাদশা মিয়া সড়ক এলাকার প্রয়াত ওচমান পাটওয়ারীর ছেলে। ৪ বোন ও ৫ ভাইয়ের মধ্যে তিনি ছিলেন পঞ্চম।

বুধবার রাতেই মানিক পাটওয়ারীর মৃতদেহ তার নিজ বাড়ি কোড়ালিয়া এলাকাস্থ পীর বাদশা মিয়া সড়ক এলাকায় এসে পৌঁছে। বৃহস্পতিবার সকাল ৮টায় কোড়ালিয়া এলাকায় অবস্থিত পাটওয়ারী বাড়ি জামে মসজিদ প্রাঙ্গণে তার জানাজা হবে। এরপর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

গত ২৩ জানুয়ারি চাঁদপুরের বাকিলা বাজার এলাকায় বালুবাহী ট্রাক্টরের ধাক্কায় গুরুতর আহত হন সাংবাদিক মানিক পাটওয়ারী। তাকে প্রথমে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়া হয়। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে তাকে প্রথমে পঙ্গু হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। সেখান থেকে তাকে রাজধানীর উত্তরা আরএমবি হাসপাতালে নেয়া হয়। এ হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন।

মানিকের ভাই খোকন পাটওয়ারী জানান, আটদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে বুধবার দুপুর আড়াইটায় সাংবাদিক মানিক পাটওয়ারী ঢাকার উত্তরার আরএমবি হাসপাতালে মারা যান।

এদিকে বাংলাটিভির চাঁদপুর জেলা প্রতিনিধি মো. মানিক পাটওয়ারীর মৃত্যুতে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সংগঠনের সভাপতি আল ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌস শোক প্রকাশ করেছেন। এক বিবৃতিতে সংগঠনের নেতৃবৃন্দ মরহুমের রুহের মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ